শিক্ষার্থীদের আদর্শ ও মানবিক মূল্যবোধ সম্পন্ন হয়ে গড়ে ওঠার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে-ইমতাজ উদ্দিন

পার্বত্য সংবাদ রাঙ্গামাটি শিক্ষা

শিক্ষার্থীদের আদর্শ ও মানবিক মূল্যবোধ সম্পন্ন হয়ে গড়ে ওঠার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন রাঙামাটি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ও লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন। রবিবার লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে ২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্ববোধ সৃষ্টিতে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নব নির্বাচিত প্রিফেক্ট, ডেপুটি প্রিফেক্ট, হাউজ প্রিফেক্ট ও ক্লাব প্রিফেক্টদের মাঝে উত্তরীয়, র‌্যাংক ব্যাজ প্রদান ও শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মেজর মীর সোহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জোন এর জোন কমান্ডার লে: কর্নেল এরশাদ হোসেন চৌধুরী, পিএসসি, জোন উপ—অধিনায়ক মেজর রায়হান, ৩০৫ পদাতিক ব্রিগেডের ব্রিগেড মেজর মো: শফিকুল ইসলাম, পিএসসি, ক্যাপ্টেন পারভেজ হোসেন, ভারপ্রাপ্ত ওসি, এসএসডি ও পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানে প্রিফেক্ট নির্বাচনের নীতিমালা ও গুরুত্ব সম্পর্কে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মেজর মীর সোহান।

কলেজ সূত্রে জানা গেছে, বাংলাদেশের ক্যাডেট কলেজ ও সেনাবাহিনী পরিচালিত প্রতিষ্ঠানসমূহের আদলে অত্র প্রতিষ্ঠানে সেরা শিক্ষার্থীদের মধ্য থেকে ষষ্ঠ থেকে একাদশ শ্রেণির ২৯ জন শিক্ষার্থীর মাঝে উত্তরীয়, র‌্যাংক ব্যাজ প্রদান ও শপথ গ্রহণ করানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *